Search This Blog

Saturday, July 7, 2018

mx player এর ব্যকগ্রাউন্ড ছবি পাল্টে ফেলুন খুব সহজেই [Link Update]

আশাকরি সবাই ভালো আছেন তো বন্ধুরা আমিও ভালো আছি এবং অনেক দিন পর নতুন একটি পোস্ট করার জন্য আজ বসলাম,বহুদিন চেস্টা করার আজ সফল হলাম এবং সরাসরি আপনাদের মাঝে শেয়ার করলাম।
তো আজ আমি দেখাব কিভাবে খুব সহজেই আমাদের সকলের প্রিয় MX Player Pro এর ব্যাকগ্রাউন্ড ইমেজ ও ভিডিও চালু করার পর যে ব্যাকগ্রাউন্ড ইমেজ থাকে তা পরিবর্তন করবেন,

↓↓চলুন শুরু করা যাক↓↓

সর্বপ্রথম আমি যেই Mx player এর ডাউনলোড লিংক দিচ্ছি এটি নামিয়ে নিন কারন এটি আমার মোড করা তাই এই আপ্পস টি ছাড়া অন্য গুলো দিয়ে হবে না
Mx player [link Update ]
apk link:-Download now
app link:-2
apk editor
Download now

এরপর আপনি apkeditor নামিয়ে নিন playstory থেকে কিম্বা নিচের লিংক থেকে যেকেনো টা হলেই হবে আর রুট বা আনরুন সমস্যা নাই সবার ই হবে

এখন apk editor টি ওপেন করুন

এবার select an apk file থেকে আপনার ডাউনলোড
করা mx player টি সিলেক্ট করুন

এরপর simple edit এ ক্লিক করুন

এখন ইমেজ এ চাপুন এবং একটু শেষের দিকে গেলে দুইটা ছবি পাবেন
প্রথমটা mx player background
এবং দ্বিতীয় টা ভিডিও চালু হওয়ার পর ব্যাকগ্রাউন্ড

আপনার ইচ্ছামত যেকনো png ফরম্যাট এর ছবি দিয়ে দিন
এরপর save লেখাতে চাপুন ও কিছুক্ষন অপেক্ষা করুন
তারপর remove এ চাপুন এবং mx player টি Unstalling করুন এবং
এখন install এ চাপুন এবং ওপেন করে
দেখুন পাল্টে গিয়েছে

যদি কিছু বুঝতে অসুবিধা হয় তাহলে নিচের ভিডিও টি দেখে নিতে পারেন খুবই সুন্দর করে দেওয়া আছে।
ভিডিও দেখুন Click hare
যদি আপনারা একটুও উপকৃত হয়ে থাকেন তাহলে আমার চ্যানেল টি সাবক্রাইব করতে ভুলবেন নাহহ এবং
  1. দয়াকরে এই ট্রিকস টি কপি করলে অবশ্যই ক্রেডিট দিবেন তাহলে সার্থক হবে, ১০০% কোথাও পাবেন নাহহ এই ট্রিকস টি শুধুমাত্র আমার তৈরি
ধন্যবাদ

No comments: